আব্দুল্লাহ সায়েম, সিবিএন:

নবগঠিত ঈদগাঁও উপজেলার এইচএসসি ও সমমানের শিক্ষার্থীদের জন্য ‘উচ্চশিক্ষা বিষয়ক কর্মশালা’ আয়োজন করতে যাচ্ছে “পাবলিক ইউনিভার্সিটি-মেডিক্যাল-ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশন, ঈদগাঁও।” পবিত্র ঈদ-উল-আযহার ৪র্থ দিন, আগামী বৃহস্পতিবার ( ২০ জুন ) , সকাল সাড়ে ০৯ টায় ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এই কর্মশালা।

“উচ্চশিক্ষা বিষয়ক কর্মশালা, কুইজ প্রতিযোগিতা এবং কৃতী শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪” অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতার সেশনটি সদ্য পাশকৃত এসএসসি বা সমমান শিক্ষার্থী এবং বৃহত্তর ঈদগাঁও উপজেলার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির নির্দিষ্ট সংখ্যক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। যেখানে কুইজের পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় ক্রেস্ট, পুরস্কার ও প্রাইজমানি।

অনুষ্ঠানে ‘কৃতী শিক্ষার্থী সংবর্ধনা’ সেশনটিতে ঈদগাঁও উপজেলা থেকে দেশের বিভিন্ন পাবলিক ইউনিভার্সিটি, মেডিক্যাল এবং ইঞ্জিনিয়ারিংয়ে চান্সপ্রাপ্ত ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হবে। এছাড়াও নবগঠিত ঈদগাঁও উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ৫ ইউনিয়নের চেয়ারম্যানদের সংবর্ধনা দেয়া হবে এই অনুষ্ঠানে।

প্রথম বারের মতো ঈদগাঁও উপজেলার শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করতে যাওয়া এই উচ্চশিক্ষা বিষয়ক কর্মশালা ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানটি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেছেন “পাবলিক ইউনিভার্সিটি-মেডিক্যাল-ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশন, ঈদগাঁও” এর সভাপতি ইয়াছিন আরফাত ও সাধারণ সম্পাদক আহসান আহমেদ।